সর্বশেষ আপডেট : ১৫ মিনিট ৪৫ সেকেন্ড আগে
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

পরিকল্পনা মন্ত্রীর ফোন বিক্রি ৩০ হাজারে

রাজধানীর বিজয় সরণিতে গাড়িতে বসে থাকা অবস্থায় ছোঁ মে’রে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের যে মোবাইল ফোনটি নিয়ে যাওয়া হয়েছিল, সেটি উ’দ্ধার না হলেও চ’মকপ্রদ তথ্য মিলেছে।

যিনি ফোনটি ছিনিয়ে নিয়েছিলেন তাকে শনাক্ত করে গ্রে’প্তারের কথাও জানিয়েছে পু’লিশ। তিনি ফোনটি বিক্রি করে দিয়েছিলেন একজনের কাছে। এরপর আরও দুই হাত ঘুরে সেটি উঠে হাতিরপুলের একটি দোকানে। সেখান থেকে একজন ‘আইফোন-এক্স’মডেলের ফোনটি কিনেছেন ৩০ হাজার টাকায়।

তবে যিনি মোবাইলটি কিনেছেন তাকে শনাক্ত করতে পারেনি পু’লিশ। ওই দোকানি তার বিষয়ে বিস্তারিত তথ্য জানাতে পারেননি। আর ফোনটি কিনলেও সেই ব্যক্তি সেটি চালু করেননি। পু’লিশ ধারণা করছে, সেটি মন্ত্রীর, সেটি হয়ত তিনি জেনে গেছেন। তাই এটি চালু করছেন না।

গত ৩০ মে সন্ধ্যায় বিজয় সরণি এলাকায় যানজটে আ’ট’কা থাকা অবস্থায় মন্ত্রীর ফোনটি কেড়ে নিয়ে যায় কেউ একজন। এরপর এই ঘটনায় ঢাকা মহানগর পু’লিশের (ডিএমপি) কাফরুল থা’নায় মা’মলা করা হয়।

মোবাইল ফোন ছিনতাই প্রসঙ্গে ২ জুন পরিকল্পনামন্ত্রী বলেন, ‘আমা’র ফোনটি চু’রি হয়েছে। গাড়িতে বসে কথা বলছিলাম, ছিনতাইকারী ফোনটি নিয়ে গেছে। গানম্যান চেষ্টা করে ধরতে পারেনি।’

এরপর থেকে একের পর এক অ’ভিযান পরিচালিত হয়েছে। আ’ট’ক করা হয়েছে ছিনতাইকারী চক্রের সদস্যদের। ছিনতাইকারী স’ন্দেহে বিভিন্ন পর্যায়ে জ’ড়িত চারজনকে গ্রে’প্তার করে আ’দালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তবে কাজের কাজ ফোনটিই পাওয়া যাচ্ছে না।

মা’মলা’টির ত’দন্ত কর্মক’র্তা কাফরুল থা’নার উপ পরিদর্শক ফরিদুল আলম বলেন, ‘আম’রা বেশ কয়েকজনকে আ’ট’ক করে জিজ্ঞাসাবাদ করেছি। তাদের জিজ্ঞাসাবাদে মোবাইল ফোনটি ছিনতাই হওয়ার পর কী’ভাবে কার কাছে গিয়েছে তা জানতে পেরেছি। কিন্তু একটি জায়গায় আম’রা আ’ট’কে আছি। আশা করি, সেটারও সমাধান করে ফোনটি উ’দ্ধার করতে পারব।’

মা’মলা’টির ত’দন্তের সঙ্গে জ’ড়িত পু’লিশের একজন কর্মক’র্তা জানান, সর্বশেষ ৩০ হাজার টাকায় হাতিরপুলে একটি দোকান থেকে মন্ত্রীর ফোনটি বিক্রি হয়েছে। তবে যার কাছে বিক্রি হয়েছে, তার ব্যাপারে বিস্তারিত তথ্য পাওয়া যাচ্ছে না। ওই দোকানির কাছে সেই ব্যক্তির কোনো তথ্য নেই।

মিরপুর বিভাগের উপ-কমিশনার আ স ম মাহাতাব উদ্দিন বলেন, ‘যিনি সর্বশেষ ফোনটি কিনেছেন, তিনি তো চো’র নন। কিন্তু সম্ভবত বিষয়টি জানতে পেরে ভ’য়ে ফোনটি বন্ধ করে রেখেছে।’

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: